সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনায় সাংবাদিকের মৃত্যু

সিলেটে করোনা উপসর্গ নিয়ে লিটন দাস লিকন নামে এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। রোববার (১৪ জুন) দুপুরে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের স্বজন ও স্থানীয় সাংবাদিকরা এ তথ্য নিশ্চিত করে বলেন, লিটন দাস লিকন সিলেটের বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য ও একটি অনলাইন নিউজপোর্টালের উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

এ বিষয়ে শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের মেডিক্যাল অফিসার জন্মময় দত্ত বলেন, হাসপাতালে ওই রোগীকে মৃত অবস্থায় আনা হয়েছে। পরে তারা মরদেহ সৎকারের জন্য গ্রামের বাড়ি নিয়ে গেছেন।

তিনি বলেন, এর আগে রাতে হাসপাতালে ৮১ বছর বয়সের এক বৃদ্ধ মারা যান। তার করোনা পজিটিভ ছিল। তিনি নগরের হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা।

জন্মময় দত্ত বলেন, হাসপাতালে মোট ৮৫ জন রোগী ভর্তি রয়েছেন। এরমধ্যে ৫২ জনের করোনা পজিটিভ। এছাড়া করোনা সন্দেহে চিকিৎসাধীন আছেন আরও ২৪ জন। পজিটিভ আরও ৮ জন এবং উপসর্গ নিয়ে আরেকজন আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

এছাড়া শনিবার পর্যন্ত মৃতের সংখ্যা ছিল ৪৬ জন। রোববার মৃত বেড়ে হয়েছে ৪৮ জন। এরমধ্যে সিলেটে একজন ও হবিগঞ্জ আরেক জনের মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: